বহুতল ভবনের নির্মাণ সামগ্রী পড়ে শিশুর মৃত্যু! 

আলফাজ সরকার আকাশ,  শ্রীপুর-গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামে নির্মাণাধীন বহুতল ভবনের ছাদ থেকে নির্মাণসামগ্রী পড়ে মোছাঃ ফাতেমা খাতুন নামে এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ওই গ্রামের রফিকুল ইসলাম খান স্বপনের নির্মাণাধীন বহুতল ভবনের নিচে এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমা খাতুন (৯) ময়মনসিংহ জেলার সদর থানার চরভবানীপুর কোনাপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। আমিনুল ইসলাম পরিবার নিয়ে মাওনা উত্তরপাড়া গ্রামের মোতাহার খানের বাড়িতে ভাড়া থেকে ব্যবসা করতেন। ফাতেমা স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করত।

নিহতের স্বজনরা জানায়, স্বপনের বাড়িতে একটি বহুতল ভবন নির্মাণের কাজ চলছিল। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ওই ভবনের নিচে অন্যান্য শিশুদের সাথে খেলতে যায় ফাতেমা। এসময় ভবনের চারতলা থেকে কিছু নির্মাণসামগ্রী ভবনের নিচে থাকা শিশুদের গায়ের ওপর পড়ে। এতে  ফাতেমা গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে নেওয়া হয়। পরীক্ষা নিরীক্ষার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বক্তব্য নিতে ভবনের মালিক রফিকুল ইসলাম খান স্বপনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

আরোও পড়ুন: সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, শিশু নিহতের খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখনো নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে যথাযথ  আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button