বিএনপির নেতারা উম্মাদ হয়ে গেছে- শাজাহান খান ।

মাদারীপুর প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, ফখরুল ইসলাম আলমগীর উম্মাদ হয়ে গেছে, সে নিজেও উম্মাদ তার দলের নেতারও উম্মাদ হয়ে গেছে। এতোদিন ক্ষমতায় না থাকতে পেরে, ক্ষমতায় থাকতেও যেমন উম্মাদ করছে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তার প্রমান হলো কোকোর টাকা পাচার করেছিল সে টাকা আনা সম্ভব হয়েছে। এখন উম্মাদের মত কথা বলছে বিএনপির নেতা কর্মীরা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীগ গতকাল একটি অনুষ্ঠানে বলেছিলেন এ সরকারের পতন ঘটনো না হলে দেশের পবির্তন ও উন্নয়ন হবে না একথার পরিপ্রেক্ষিত্রে বুধবার(১জুন) সকালে মাদারীপুরের নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় সময় শাজাহান খান একথা বলেন ।

শাজাহান খান আরও বলেন, উন্নয়ন হয়তো তাদের হয় নাই কিন্ত আমাদের দেশের উন্নয়ন হয়েছে, মানুষের উন্নয়ন হয়েছে শুধু পদ্মা সেতু না দেশের গ্রামে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। গ্রাম শহরে পরিবর্তন হচ্ছে।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা অনেক বড় বড় সেতুর উদ্বোধনসহ কাজ চলমান রয়েছে। এই সরকার পরিবর্তন করার কথা বলেছেন মির্জা ফখরুল , জনগন এখন আর সন্ত্রাসবাদীদের বিশ্বাস করে না। মানুষ তাদের পক্ষে নেই। শেখ হাসিনার সরকারের আমলে যদি উন্নয়ন না হয়ে থাকে তাহলে আমরা কি কি উন্নয়ন করেছি তার ফিরিস্তি দেই আর খালেদা জিয়া সরকার কি উন্নয়ন করেছে তার ফিরিস্তি দেক।

মাদারীপুর নিজ বাসভবনে মত বিনিময় আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ বাসার, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরীসহ দলীয় নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button