বিএনপির নেতা কে, আবারও প্রশ্ন ওবায়দুল কাদেরের

মাইনুল হোসেন পিন্নু

বিএনপির নেতা কে, আবারও প্রশ্ন রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দুজনই দণ্ডিত অপরাধী এবং আইনের চোখে নির্বাচনে অযোগ্য। আর বহুমাত্রিক সমাজ ব্যবস্থা ও গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠায় শেখ হাসিনার বিকল্প নেই বলে জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। গণতন্ত্র প্রতিষ্ঠায় বিএনপি ও তাদের মিত্ররা প্রধান প্রতিবন্ধক বলেই মনে করেন তিনি।

দেশের উন্নয়ন ও সরকারের বিভিন্ন পদক্ষেপে জনগণকে সম্পৃক্ত করতে সিটিজেন ইন্টারেক্টিভ ওয়েব পোর্টাল জনতার সরকার চালু করলো আইসিটি মন্ত্রণালয়। এতে সরকারের যেকোন কাজকে সাধুবাদ জানানোর পাশাপাশি সমালোচনা ও পরামর্শ দিতে পারবে সাধারণ মানুষ।

তথ্য ভবনে জনতার সরকার পোর্টাল উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। পোর্টালটি নিয়ে কথা বলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, বন্দুকের নল দেখিয়ে গণতন্ত্র ধ্বংস করেন জিয়াউর রহমান। এখন সন্ত্রাস আর ষড়যন্ত্র করে বাধা দিচ্ছে বিএনপি ও তাদের মিত্ররা।

এদিকে, সমসাময়িক বিষয় নিয়ে নিজ বাসভবনে ব্রিফ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, ভবিষ্যতে বিএনপির নেতৃত্ব কে দেবে, এ নিয়ে শংকায় আছে দেশের জনগণ।

হেরে যাওয়ার ভয়ে বিএনপি নির্বাচন বাদ দিয়ে ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেন ওবায়দুল কাদের।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button