বিএনপি-জামায়াত একই সূত্রে গাঁথা – এস এম কামাল হোসেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপি-জামায়াত এক সঙ্গে থাকুক আর আলাদা থাকুক তাদের চরিত্র এক।

তিনি বলেন, জামায়াত-বিএনপি জোট সরকারের সময় সার ও বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে হত্যা করা হয়েছে। কিন্তু শেষ হাসিনার আমলে মানুষ অনেক ভাল আছে। তবে বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যসহ জালানীর দাম বেড়েছে। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভাল রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

দেশের এক কোটি মানুষকে স্বল্পমূল্যে খাদ্য দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। গৃহহীন মানুষকে তাদের আশ্রয়স্থল দেয়া হয়েছে। আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে সকল গৃহহীন মানুষকে বাড়ি করে দেয়া হবে।

আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা আশ্রয়ণ প্রকল্পে বাসবাসকারীদের দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দসহ অন্যরা

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button