বিএন কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় নিহত ভোলার হাবিবুর রহমানের বাড়িতে চলছে শোকের মাতম

ভোলা প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুন্ডের বিএন কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় নিহত ভোলার হাবিবুর রহামানের বাড়িতে চলছে শোকের মাতম।

চট্টগ্রামের সীতাকুন্ডের বিএন কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় নিহত হয়েছে ভোলার মোঃ হাবিবুর রহমন নামে এক যুবক। তার বাড়ি ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বালিয়া গ্রামে।

সে সীতাকুন্ডের বিএন কনটেইনার ডিপোতে কম্পিউটার অপারেটরের চাকরি করতেন। তার পরিবারে চলছে শোকের মাতম। আজ মঙ্গলবার সকালে নিহতের জানাযার নামাজ শেষে তার নানা বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর নির্দেশে তার ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ছুটে যান নিহত হাবিবুর রহমানের বাড়িতে। এবং নিহতের জানাযা নামাজে অংশ নেন। পরে হাবিবুরের বাড়িতে গিয়ে তার পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন এবং তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

জানা গেছে প্রায় ২৩ বছর আগে হাবিবুর রহমানের বাবা সাহাবুদ্দিন মারা যাওয়ার পর তার মায়ের সাথে নানা বাড়ি দক্ষিণ দিঘলদীর বালিয়া গ্রামে থাকতেন। প্রায় ৫ বছর আগে সে সীতাকুন্ডের বিএন কনটেইনার ডিপোতে কম্পিউটার অপারেটরের চাকরি করছিলেন। আগামী কোরবানীর ঈদের ছুটিতে বাড়িতে যাওয়া কথা ছিলো তার। কিন্তু দুর্ঘটনার দিন শনিবারই তিনি নিহত হন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button