বিনোদন

অভিনয় থেকে বিরতি রণবীরের

মোহনা অনলাইন

বলিউডে এক সময়ের ‘চকলেটবয়’ খ্যাত রণবীর কাপুরকে নিয়ে বলিপাড়ায় ভাসছিল গুঞ্জন। অবশেষে সে গুঞ্জনই সত্যি হলো, এক সাক্ষাৎকারে নিজেই একথা জানিয়েছেন যে অভিনয় থেকে ছয় মাসের বিরতি নিচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেন, অভিনয় থেকে বিরতি নিয়ে কয়েকমাস একটু মেয়ে রাহার সঙ্গে সময় কাটাতে চাই।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তিনি আরও বলেন, পর পর সিনেমার শুটিং থাকায় রাহাকে খুব একটা বেশি সময় দিতে পারিনি। সে কারণেই আপাতত ছয় মাস ক্যামেরার সামনে থেকে দূরে থাকতে চাই।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের নতুন সিনেমা ‘অ্যানিমেল’। ইতোমধ্যে, অ্যানিমেল ছবিতে রণবীরের লুক প্রশংসিত হয়েছে।

অপরদিকে শোনা যাচ্ছে, পরিচালক নীতিশ তিওয়ারির রামায়ণ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর। তাই আপাতত, নতুন ছবির শুটিং শুরু করার আগে ছয় মাসের বিরতি নিতে চাইছেন তিনি।

রণবীরের স্ত্রী অভিনেত্রী আলিয়া ভাট সম্প্রতি করণ জোহরের প্রযোজনায় তৈরি সিনেমা জিগর-এ কাজ শুরু করেছেন। তাই স্ত্রী যখন ব্যস্ত থাকবেন শুটিংয়ে তখন ছোট্ট রাহাকে সামলাবেন রণবীর।

বেশ কয়েক দিন আগে অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির কারণে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-ইডিতে ডাক পেয়েছিলেন রণবীর। ইডি সূত্র ভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছে, রণবীর হয়তো এই অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে সরাসরি যুক্ত নন। তাই তাকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়নি।

তারা আরও জানায়, ওই সংস্থা থেকে যে টাকা তিনি পেয়েছেন, সেই টাকার উৎস সম্পর্কে তার কতটা ধারণা বা তথ্য আছে সেসব জানতেই জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠানো হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button