বিনোদন

আইটেম গানে ফারিণ, ভক্তদের মন্তব্য

টেলিভিশন নাটকে জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিণ। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার আনারকলি নাটকের ‘লোকাল বয়’ শিরোনামের গান। এতে একেবারে নতুনভাবে হাজির হয়েছেন অভিনেত্রী ফারিণ। নাটকটি নির্মিত হয়েছে ভালোবাসা দিবস উপলক্ষে

নাটকে কোমর দুলিয়ে মাত করেছেন এই সময়ের আলোচিত এই অভিনেত্রী। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটা সময় কোমর দুলিয়ে মাত করেছেন অভিনেত্রী। গানটিকে মনে হয়েছে সিনেমার আইটেম গান। এর আগে এমনভাবে দেখা যায়নি তাকে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

‘লোকাল বয়’ শিরোনামের গানটি গেয়েছেন ‘নয়া দামান’-খ্যাত গায়িকা তোশিবা। গানটি লিখেছেন সালাউদ্দিন সাগর, আর মিউজিক করেছেন প্রীতম। তবে গানটি নিয়ে অনেকেই উচ্ছ্বসিত যে কারণে সেটা হলো, গানের সঙ্গে দেখা গেছে অভিনেত্রী তাসনিয়া ফারিণের পারফরম্যান্স। গানের সঙ্গে শুধু গলা মেলানো নয়, গানটিতে একরকম নেচে মাত করেছেন তিনি।

নাটকটির পরিচালক ইমরাউল রাফাত বলেন, ‘নাটকের গল্পের প্রয়োজনেই গানটি এসেছে। এটাকে নাটকের আইটেম গান বলা যেতে পারে। তবে একেবারে গল্প ও চরিত্রের সঙ্গে যুক্ত। যেটা পুরো নাটক দেখলে দর্শক সহজেই বুঝতে পারবেন।’ তিনি জানান, কয়েক দিন আগে শুটিং করা হয়েছে গানটির। তাও ঢাকার বাইরে। সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত সময় লেগেছে গানটির শুটিং করতে। বেশ আয়োজন ও সেট নির্মাণ করে তবেই গানটির শুটিং করতে হয়েছে বলে জানান তিনি। নাটকটিতে ফারিণ ছাড়াও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। গানে অবশ্য তৌসিফেরও উপস্থিতি আছে।

 ১২ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পাবে নাটক ‘আনারকলি’। এদিকে গানটি প্রকাশের পর থেকে ইউটিউবে মন্তব্যের ঘরে ঢুঁ মেরে দেখা গেছে, জাকিয়া মৌ নামের একজন লিখেছেন, ‘তাসনিয়া ফারিণ মেয়েটাকে আমার খুব মিষ্টি লাগত। ভালোই লাগত। কিছু মানুষকে এই রকম আইটেম গার্ল/আইটেম গানের চরিত্রে মানায় না। যা হোক, কিছু বলার নাই। মনটা খারাপ হয়ে গেল দেখে।’ ফারিণকে উদ্দেশ করে আরেকজন লিখেছেন, ‘আমার ক্রাশ ছিল শুধু তার ভদ্রতার পরিপাটির কারণে।’ কেউ আবার ক্ষোভ প্রকাশ করে বললেন, ‘এটা কি নাচ হলো। বারবার একই রকম নাচ। ফারিণের কাছ থেকে এমন আশা করিনি। গানের সঙ্গে ড্যান্সের কোনো মিল নাই। ফারিণ অবশ্যই ভালো অভিনেত্রী, কিন্তু আইটেম গানের সঙ্গে যায় না।’

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button