বিনোদন

আবারও অভিনয়ে ফিরতে চান জামিলুর রহমান শাখা

মোহনা অনলাইন

 

নাম তার জামিলুর রহমান শাখা। ঢালিউডের এই অভিনেতাকে চেনেন না এমন সিনেমাপ্রেমী পাওয়াও দুষ্কর। জনপ্রিয় এ অভিনেতা বর্তমানে বার্ধ্যক্যজনীত বিভিন্ন রোগে আক্রান্ত। সিনেমাতেও এখন দেখা যায় না তাকে। বর্তমানে দোহার নবাবগঞ্জ এলাকার একটি গ্রামে থাকেন চলচ্চিত্র পাড়ার শাখা ভাই নামে পরিচত এই অভিনেতা। মোহনা টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে জীবনের নানা কথা তুলে ধরলেন তিনি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

 

চলচ্চিত্রের পাড়ার ‘শাখা ভাই’এর বয়স ৮০। লাঠিতে ভর দিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে বেড়ান নিজ গ্রামে। বলছিলেন, হঠাৎ করেই নাটকে অভিনয় শুরু তার, এরপর সিনেমায়। একে একে প্রায় ৭০০ সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে, এত সিনেমায় কাজ করা ঢালিউডের শক্তিমান এই অভিনেতা বর্তমানে বেশ অসচ্ছ্বলতার মধ্যে জীবন-যাপন করছেন।

 

১৯৬৩ সাল থেকে চলচ্চিত্রে অভিনয়ের সঙ্গে জড়িত জামিলুর রহমান শাখা। ৪২ বছরের অভিনয় ক্যারিয়ারে সিনেমায় এমন কোনো চরিত্র নেই, যা করেননি তিনি। তবে, কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের সুযোগ পাননি বলে কিছুটা দুঃখ আছে তার। বর্তমানে  ধর্মীয় কাজ, বই পড়ার মধ্যে দিয়ে সময় কাটছে। সুযোগ পেলে আবার ক্যামেরার সামনে দাঁড়াতে চান বাংলা চলচ্চিত্রের শক্তিমান এই অভিনেতা।

author avatar
Mehedi Hasan
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button