আবারো প্রাণনাশের হুমকি দেওয়া হলো বলিউড তারকা সালমান খানকে

অনলাইন ডেস্ক

নতুন করে প্রাণনাশের হুমকি দেওয়া হলো বলিউড তারকা সালমান খানকে। গত মাসে ই-মেইলের মাধ্যমে সালমানকে প্রাণে মেরে ফেলার হুমকি এসেছিল লরেন্স বিষ্ণোই গ্যাং-এর তরফে। এবার নিজেকে ‘রকি ভাই’ বলে দাবি করা এক ব্যক্তি সোজা মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে ‘সাল্লু ভাই’কে মেরে ফেলার হুমকি দিয়েছেন।

তবে হুমকি ফোন আসার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে ভাইজানের নিরাপত্তায় কোনোরকম কমতি রাখছে না পুলিশ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সূত্রের খবর, যোধপুরের বাসিন্দা অভিযুক্ত সেই ‘রকি ভাই’। স্বঘোষিত গো-রক্ষক সে। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানানো হয়েছে, আগামী ৩০শে এপ্রিল সালমান খানকে খুন করা হবে, এমন হুমকি দিয়েছে সে! যদিও আদপে নাবালক এই হুমকিদাতা, তাই তার হুমকিকে খুব বেশি গুরুত্ব দিতে রাজি নয় পুলিশ, তবে তদন্তের খাতিরে সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

এদিন এএনআইকে মুম্বাই পুলিশ জানিয়েছে, ‘গতকাল পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। নিজেকে রাজস্থানের যোধপুরের রকি ভাই বলে পরিচয় দেওয়া এক ব্যক্তি সালমান খানকে ৩০শে এপ্রিল প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।’

লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং সালমানকে হত্যার ছক কষেছে, সে প্রমাণ পুলিশের হাতে এসেছে আগেই। অভিনেতার সুরক্ষা নিশ্চিত করতে তাকে ওয়াই প্লাস ক্যাটেগরির সুরক্ষা প্রদান করা হয়েছে। অন্যদিকে ‘বজরঙ্গি ভাইজান’ তারকার ব্যক্তিগত দেহরক্ষীরাও সদা তৎপর অভিনেতার সুরক্ষা নিশ্চিত করতে।

কয়েকদিন আগেই মাত্র নিজের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করেছেন দাবাং খান। নিশান প্য়াট্রোল এসইউভি, বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন অভিনেতা, সঙ্গে রাখছেন লাইসেন্সপ্রাপ্ত বন্দুক।

এদিকে বলিউড তারকার সুরক্ষা নিয়ে উদ্বিগ্ন তার পরিবার ও প্রিয়জনরা। একের পর এক মৃত্যুর হুমকিকে মোটেই হালকাভাবে নিচ্ছেন না কেউই। তবে পুলিশের উপর আস্থা রয়েছে খান পরিবারের। হুমকির কারণে সালমানের রোজনামচা থেকে শুরু করে প্রতিদিনের কর্মসূচীতে বদল আনছে পুলিশ।

লরেন্স বিষ্ণোইয়ের ডানহাত গোল্ডির সাগরেদ গতমাসে যে হুমকি ই-মেইল পাঠায়, তাতে ‘মামলা শেষ করে দেওয়া’র কথা উল্লেখ রয়েছে। ওই হুমকিভরা ইমেইলে গোল্ডি জানতে চেয়েছেন যে সালমান লরেন্সের ইন্টারভিউটা দেখেছেন কিনা, যেখানে লরেন্স বিষ্ণোইকে কৃষ্ণসার হরিণকে হত্যার জন্য সালমানকে ক্ষমা চাইতে বলেছেন,নাহলে ফল ভোগ করার হুমকি দিয়েছেন। গত মাসের শেষেই ওই ই-মেইল পাঠানোর অপরাধে ধাকড়রাম বিষ্ণোইকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

১৯৯৮ সালে যোধপুরে ফিল্মের শ্যুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে সালমানের উপর। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান।

এর আগে বেশ কয়েকবার সালমানকে শার্প শ্যুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স বিষ্ণোই। ২০১৮ সালে প্রকাশ্যে সে জানিয়েছিল, ‘যোধপুরেই সালমান খানকে আমরা হত্যা করব।’

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button