Site icon Mohona TV

কটাক্ষে জর্জরিত, আঁচ পড়ল কি রণবীর-দীপিকার দাম্পত্যে? নীতা অম্বানীর সামনে খোলসা সবটা

ছবি সংগৃহিত

কটাক্ষে জর্জরিত, আঁচ পড়ল কি রণবীর-দীপিকার দাম্পত্যে? নীতা অম্বানীর সামনে খোলসা সবটা। ‘কফি উইথ কর্ণ’ সিজন ৮ এ অতিথি হয়ে আসেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।

সেখানেই অভিনেত্রী স্বীকার করেন, পূর্ব সম্পর্কে বেশ কিছু খারাপ অভিজ্ঞতার পর রণবীর সিংহ আসেন তাঁর জীবনে। যদিও সেই সময় রণবীর ছাড়াও বেশ কিছু পুরুষের সঙ্গে মেলামেশা করছেন তিনি। তবে মন থেকে একমাত্র রণবীরের প্রতিই আকর্ষণ অনুভব করতেন তিনি।

দীপিকার এমন স্বীকারোক্তি শুনে রে রে করে ওঠেন সমাজের নীতিপুলিশেরা। রীতিমতো কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীকে। তবে বাইরে দীপিকাকে নিয়ে যে সমালোচনা চলছে তার প্রভাব কি পড়ল দীপিকা-রণবীরের দাম্পত্যে?মঙ্গলবার নীতা অম্বানীর সামনেই রণবীর স্পষ্ট করে দিলেন সবটা। মঙ্গলবার মুম্বই জিও ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধন হাজির হন দীপিকা-রণবীর সহ বলিউডের অগণিত তারকা। ওই দিন আলাদা আলাদা আসেন তাঁরা।

অনুষ্ঠান শেষে আফটার পার্টির পর যখন বেরোচ্ছেন সেই সময়কার রণবীর-দীপিকার ছবি ভাইরাল সমাজমাধ্যমের পাতায়। যাওয়ার সময় অবশ্য দীপিকাকে সঙ্গে নিয়েই বাড়ি ফেরেন রণবীর। গাড়ির জন্য অপেক্ষা করছিলেন দীপিকা এবং রণবীর। সঙ্গে ছিলেন নীতা আম্বানি। তাঁদের সঙ্গে গল্প করছিলেন হাসিমুখে। কালো ল্যাটেক্স পোশাক পরেছিলেন দীপিকা, কালো শার্ট রণবীরের পরনে। বেরিয়ে যাওয়ার সময় নীতার সামনেই স্ত্রীর গালে আদুরে চুমু দেন রণবীর। হাসি মুখে গাড়িতে উঠে পড়েন দীপিকাও। আসলে যাঁরা এতদিন ধরে টানা দীপিকাকে নিয়ে সমালোচনা করেছেন, তাঁদেরই জবাব দিলেন অভিনেতা।।

author avatar
Prianka Ghosh SEO
Exit mobile version