বিনোদন

জন্মদিনে আসছে শাহরুখের নতুন চমক!

মোহনা অনলাইন

এক বছরে হাজার কোটির ঘরে শাহরুখ খানের দুটি ছবি। ‘পাঠান’, ‘জাওয়ানে’র এই সাফল্যের পর অনুরাগীরা অপেক্ষায় আছেন নতুন ছবি ‘ডানকি’র। আসছে বড়দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

তবে তার আগেই ‘ডানকি’নিয়ে একটি বড়সড় চমক দিতে যাচ্ছেন শাহরুখ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।আগামী ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। জানা গেছে, ‘ডানকি’ চমকের জন্য বিশেষ দিনটি বেছে নিয়েছেন বলিউড কিং। জন্মদিনে প্রকাশ্য়ে আসবে ‘ডানকি’ র প্রথম ঝলক। সূত্র বলছে, ‘মান্নাত’ থেকেই নাকি ‘ডানকি’ ছবির টিজার মুক্তি পাবে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এর আগে গুঞ্জন উঠেছিল, দক্ষিণি তারকা প্রভাসের সিনেমা ‘সালারে’র কারণে ‘ডানকি’র মুক্তি পিছিয়ে দিচ্ছেন শাহরুখ। প্রভাসের সঙ্গে যুদ্ধে যেতে চাচ্ছেন না তিনি। সেকারণেই পিছিয়ে দিয়েছেন নিজের ছবির মুক্তি।

পরে শোনা যায়, ‘সালারে’র সঙ্গে বক্স অফিস যুদ্ধ এড়াতে নয়, ‘ডানকি’র পোস্ট প্রোডাকশনের কাজ বাকি। সেকারণেই মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছেন রাজকুমার হিরানি ও শাহরুখ। তবে বিষয়টি গুজব ছিল তা স্পষ্ট হয় বলিউডের সিনে বিশ্লেষক তরণ আদর্শের দেওয়া একটি পোষ্টে। সেসময় তিনি জানিয়েছিলেন, নির্ধারিত ময়ে মুক্তি পাবে ‘ডানকি’। এবার যেন জন্মদিনে টিজার মুক্তি দিয়ে তারই আভাস দিতে চলেছেন শাহরুখ।

‘ডানকি’র পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button