বিনোদন

দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী।

মোহনা অনলাইন

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।   আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন এ নায়িকা। রাজ লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই। ’

সুখবরটি ইতোমধ্যে সামাজিকমাধ্যম এক্স-এ শেয়ার করেছেন শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লিখেছেন, একটি ছোট্ট মিষ্টির টুকরো আমাদের বাড়িকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছে। আমরা অত্যন্ত আনন্দিত! আমাদের ছোট্ট রাজকুমারীর জন্য শুধু ভালোবাসা এবং আশীর্বাদ চাই।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর এ তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে ইউভান। এতদিন ইউভানকে ঘিরেই ছিল রাজ-শুভশ্রীর পৃথিবী। এবার সেখানে যুক্ত হলো আরও একজন।

শুভশ্রী বরাবরই দুটি সন্তান চেয়ে এসেছেন। এক সাক্ষাৎকারে দ্বিতীয় বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি। চলতি বছরের জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভক্ত-অনুরাগীদের জানান রাজ ও শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তার পর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button