বিনোদন

নতুন নতুন চমক নিয়ে রুনা খান

মোহনা অনলাইন

নতুন লুকে হাজির হয়ে চমকে দিলেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। এর আগেও আকর্ষণীয় রূপে হাজির হয়ে হইচই ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী। ৩৯ কেজি ওজন কমিয়ে ছিলেন আলোচনায়ও। কিন্তু এবার সেই আলোচনাকে ছাপিয়ে গেল তার নতুন লুক।

দিন যতই যাচ্ছে অভিনেত্রীর বয়সও যেন কমছে। ৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর একের পর এক খোলামেলা ছবি তাক লাগাচ্ছে ভক্তদেরও।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নেন রুনা খান। আর সেই ছবি তিনি প্রকাশ করলেন তার ফেসবুকে। সেখানে মেরুন রঙের নতুন ধরনের পোশাকে ধরা দেন এই অভিনেত্রী। যেন রীতিমতো চোখ ধাঁধানো, চমকে দেওয়া লুক। নেটিজেনরাও যেন লুফে নিয়েছে তার ছবিগুলো। যা কিছুটা প্রমাণ মেলে ছবিগুলোর মন্তবের ঘরে। ছবির ক্যাপশনে রুনা খান লিখেছেন, ‘পোশাক বিশ্বকে পরিবর্তন করে ফেলতে পারবে না। কিন্তু যে নারী ওই পোশাক পরবেন তিনি পারবেন।’

এরপর ফের এই অভিনেত্রীর দেখা মেলে সাদা কালো গাউনে। খোলামেলা গাউনে শীতের মাঝেই উষ্ণতা ছড়িয়েছেন তিনি। একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন অভিনেত্রী।

রুনা খানের সাহসী এই ছবিগুলোতে বিভিন্ন মন্তব্যে করেছেন অনুসারীরা। একজন লিখেছেন, নিজেকে, নিজের কাজকে ভালবাসার প্রকৃত উদাহরণ তুমি। ভীষণ ক্লাসিক। অন্য একজন বলেছেন, আহা..নিজের সাহসে, নিজের ইচ্ছেয় নিজেকে নতুন করে আবিস্কার করা !! চাট্টিখানি কথা নয়।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button