বিনোদন

ভুল খানকে বিয়ে করেছ– কারিনাকে সালমান

মোহনা অনলাইন

ব্যবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়ে কারিনা কাপুর ও সালমান খান জুটির ‘বজরঙ্গী ভাইজান’। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। 

২০১৫ সালে মুক্তি পায় করিনা কপূর ও সলমন খান অভিনীত ছবি ‘বজরঙ্গী ভাইজান’। ব্যাবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছিল সেই ছবি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। এর আগে সলমনের ‘দবং ২’ ছবিতে একটি আইটেম ডান্স করেছিলেন করিনা। শুধু তাই নয়, সলমন-করিনা জুটির ‘বডিগার্ড’ ছবিটিও বক্স অফিসে হিট্। নিজের কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীন হঠাৎই ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন বলিউডের বেবো। করিনাকে সইফকে বিয়ে করতেই কি রুষ্ট হন সলমন?

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

দু’জনেই বলিউডের অভিজাত পরিবারের সন্তান। যদিও তাঁরা একে অপরের আলোয় আলোকিত নন। নিজ গুণে আলাদা শিল্পীসত্তা তৈরি করেছেন কারিনা কাপূর খান ও সইফ আলি খান। ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। দাম্পত্যের বয়স প্রায় ১২ বছর। এতগুলো বছর সংসার করছেন দুই সন্তানের মা-বাবা সাইফ-কারিনা। কিন্তু সাইফের সঙ্গে বিয়ের পরই সালমন অভিনেত্রীকে বলেন, ‘‘ভুল খানকে বিয়ে করে ফেলেছ।’’

পর্দায় সালমান-কারিনা জুটি হিট্‌। ব্যক্তিগত জীবনেও সলমনের সঙ্গে হৃদ্যতার সম্পর্ক করিনার। শুধু সালমান নন, আমির খান ও শাহরুখ খানের সঙ্গেও একাধিক হিট ছবি দিয়েছেন করিনা। বিয়ের বছরেই সইফের সঙ্গে জুটি বেঁধে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে কাজ করেন কারিনা। বাকি তিন খানের সঙ্গে তাঁর ছবি হিট্ হলেও সাইফের সঙ্গে তাঁর ছবি একেবারে ফ্লপ। সাইফকে বিয়ের পরের বছর ২০১৩ সালে ‘বিগ বস্ ৬’-এ সলমনের রিয়্যালিটি শোয়ে ‘দবং ২’ ছবির ‘ফেভিকল সে’ গানটির প্রচারে এসে সালমানের প্রশ্নের সম্মুখীন হতে হয় হয় করিনাকে। সালমান অভিনেত্রীকে বলেন তিনি এই মঞ্চ থেক সইফকে কিছু বলতে চান কি না! সলজ্জ হেসে করিনা বলেন, ‘‘হাই সইফ।’’ কারিনার স্বল্প উত্তর শুনে হতাশ হয়ে সালমান বলেন, ‘‘তুমি ভুল খানকে বিয়ে করেছ।’’ এমনিতেই রসিকতা করা সালমনের স্বভাব। মজা করেই করিনাকে এ কথা বলেছিলেন অভিনেতা।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button