বিনোদন

মণিপুরী রীতিতে সম্পন্ন হল রণদীপ-লিনের বিয়ে।

মোহনা অনলাইন

অবশেষে বিয়ে সারলেন রণদীপ হুডা এবং লিন লায়শ্রম। ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফলে সেখানকার রীতি মেনেই বিয়ে করলেন তাঁরা। রণদীপ এবং লিন দুজনকেই এদিন মণিপুরী পোশাকে দেখা যায়। সঙ্গে লিন পরেছিলেন সোনার গয়না। সম্প্রতি তাঁদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ইম্পলের চুমথাং শানাপুং রিসোর্টে বসেছিল রণদীপ-লিনের বিয়ের আসর। খুবই ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তাঁরা। মেইতেই আচার মেনে বিয়ে সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়ের অনুষ্ঠানে রণদীপ এবং লিন দুজনকেই মণিপুরী পোশাকে দেখা যায়। রণদীপ পরেছিলেন সাদা রঙের পোশাক। সাদা ধুতি, ফতুয়া আর চাদর। মাথায় সাদা পাগড়ি, কপালে তিলক।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রণদীপ বিয়ের একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আজ থেকে আমরা এক। ছবিতে দেখা যাচ্ছে, রণদীপ তাদের বিয়ের মণ্ডপ সাজিয়েছে মহাভারতের থিমে। নজর কেড়েছে বর-কনের সাজ।

বিয়ের আগে রণদীপ এবং লিন মন্দিরে যান, প্রার্থনা করেন। মন্দির থেকে প্রার্থনা সেরে বেরিয়ে অভিনেতা জানান, তিনি মণিপুরের জন্য শান্তি প্রার্থনা করেছেন। তিনি চান বিশ্বের সর্বত্র যেন শান্তি বজায় থাকে আর তারা যেন সুখে শান্তিতে বিবাহিত জীবন কাটাতে পারেন।

এ তারকা জুটির বিয়েতে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। পরে মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং কাছের সকলের জন্য একটি রিসেপশনের আয়োজন করবেন তারা।

২০০১ সালে ‘মনসুন ওয়েডিং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক ঘটে রণদীপের। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। ‘হাইওয়ে’, ‘সর্বজিৎ’, ‘কিক’, ‘জান্নাত টু’, ‘জিসম টু’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন রণদীপ হুদা। ২০১০ সালে অভিনেত্রী নীতু চন্দ্রার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা। তবে সেই সম্পর্ক টিকেছিল মাত্র তিন বছর।

ভারতের মণিপুরের মেয়ে লিন লাইশ্রাম। ‘ওম শান্তি ওম’, ‘রেঙ্গুন’, ‘ম্যারি কম’ সিনেমায় অভিনয় করেছেন ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী। মডেল হিসেবেও তাঁর বেশ খ্যাতি রয়েছে। তাকে শেষ দেখা গিয়েছিল সুজয় ঘোষের ‘জানে জান’ ছবিতে।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button