বিনোদন

মুক্তির প্রথম দিনই অনলাইনে ফাঁস ‘অ্যানিমেল’

মোহনা অনলাইন

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমাটি মুক্তি পেয়েছে আজ শুক্রবার (১ ডিসেম্বর)। এরই মধ্যে ‘জওয়ানে’র রেকর্ড ভেঙে ফেলেছে। এদিকে মুক্তির দিনই অনলাইনে ফাঁস হয়ে গেছে ছবিটি।

বলিউডে বছরটা শাহরুখ খানের দখলে ছিল। দুটি ছবি হাজার কোটির ঘরে গেছে তার। সালমান খানও মোটামুটি আলোয় এসেছেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটির কল্যাণে। তবে দুই খানকে টেক্কা দিচ্ছে ‘অ্যানিমেল’ । এরইমধ্যে ‘জাওয়ানে’র রেকর্ড ভেঙেছে। নতুন খবর হলো, আজ শুক্রবার মুক্তির দিন অনলাইনে ফাঁস হয়েছে ছবিটির আসল চমক।

নেটিজেনরা বলছেন, ব্লকবাস্টার হতে চলেছে ‘অ্যানিমেল’। অনেকের মতে, ছবির পরতে পরতে রয়েছে চমক। রণবীর আর ববি দেওলের থেকে নাকি চোখ সরানো যাবে না। চমকে দেবে ছবির ক্লাইম্যাক্স। যারা ইতিমধ্যেই ছবিটি দেখে ফেলেছেন, তাদের মতে, বলিউডে এর আগে এমন ছবি তৈরি হয়নি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ঠিক এরই মাঝে সোশাল মিডিয়ায় ফাস হয়ে গেল ছবির বেশ কিছু দৃশ্য। ফাঁস হলো, রণবীরের এন্ট্রি দৃশ্য, বেশ কিছু অ্যাকশন দৃশ্যও। সঙ্গে ফাঁস হয়েছে ছবির ক্লাইম্যাক্স। যা নাকি এই ছবির আসল চমক।

বলিউডের সিনে বিশ্লেষকদের মতে, মুক্তির দিনই ‘অ্যানিমেল’ গোটা বিশ্বের বক্স অফিসে ১০০ কোটি হাঁকাতে পারে! অন্তত অগ্রীম বুকিংয়ের ঝড়, সেদিকেই ইঙ্গিত করছে। ‘অ্যানিমেল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

যদিও আন্তর্জাতিক অঙ্গনে রণবীর-অনুরাগীর সংখ্যা কিং খানের মতো না। তবে ‘অ্যানিমেল’ -এর রোমহর্ষক, রোমাঞ্চকর অ্যাকশনের দৃশ্য নিয়ে এরইমধ্যে সর্বত্র হইচই পড়ে গেছে। এছাড়া অগ্রীম বুকিংয়ের নীরিখে সালমানের ‘টাইগার’ ধারেকাছে নেই রণবীরের ছবির।

ট্রেলারের ব্যাপ্তি ছিল টানা তিন মিনিট ৩২ সেকেন্ড। সাঁড়াশি অ্যাকশন, বাবা-ছেলের সম্পর্কের ক্যালকুলেশন আর হিংস্রতা ও নৃশংসতা— সবই একটু একটু করে উঠে এসেছে ট্রেলারে। লম্বা চুল, দাঁড়ি, গোফে দর্শকের মনোযোগ লুফে নিয়েছেন রণবীর। রাশমিকা, ববি দেওল, অনিল কাপুরও ছিলেন অনবদ্য।

২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। রণবীর, রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল ছাড়াও অভিনয় করেছেন তৃপ্তি দিমরিসহ আরও অনেকে।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button