বিনোদন

শাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি

মোহনা অনলাইন

প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে এবং ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি ঢালিউডে পরিচিতি পেয়েছিলেন শিশুশিল্পী হিসেবেই। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি। এমনকি সম্প্রতি সময়ে বেশ কিছু সিনেমায় নায়িকা চরিত্রেই কাজ করতে দেখা গেছে এই তারকা কন্যাকে।

ছোট বেলাতেই দীঘি মা দোয়েলকে হারিয়েছেন। তবে মায়ের কথা মনে করে প্রায়ই কেঁদে উঠেন তিনি। মাকে হারানো দীঘি বড় হয়েছেন বাবার কাছেই । তবে সম্প্রতি দীঘি জানালেন, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এক তারকার মাঝে নিজের মাকে খুঁজে পান তিনি। সেটা আর কেউ নন, অভিনেত্রী শাবনূর। সামাজিক যোগাযোগমাধ্যমে শাবনূরের সঙ্গে একটি ছবি প্রকাশ করে এমনটাই লিখেছেন  দীঘি।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সমিতির পরিবার দিবসে উপস্থিত ছিলেন এই দুই অভিনেত্রী। সেখানেই ফ্রেমবন্দি হন দুই প্রজন্মের দুই তারকা। ফেসবুকে ছবিটি শেয়ার করে দীঘি লেখেন, ‘আমি তাকে আমার মা মনে করি। ’শাবনূর আন্টি ’সঙ্গে জুড়ে দেন লাভ ইমোজি।

ছবি সংগৃহীত

দীঘির এমনটা মনে করার পেছনে একটা কারণ রয়েছে অবশ্য। এই নায়িকা যখন শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন, তখন তিনি শাবনূরের মেয়ের চরিত্রে কাজ করেছিলেন।

উল্লেখ্য, ২০০৮ সালে মুক্তি পায় পি এ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। এই সিনেমায় অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন তিনি।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button