Site icon Mohona TV

শ্রেয়া ঘোষালের সঙ্গে গাইবেন আসিফ

ছবি: সংগৃহিত

বাংলা গানের যুবরাজ খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবর। অন্যদিকে ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। দু’জনেরই রয়েছে ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয়তা। বাংলাদেশের আসিফ আকবর ও ভারতের শ্রেয়া ঘোষাল একসঙ্গে গাইবেন। দুই দেশের এই দুই তারকার রয়েছে দারুণ জনপ্রিয়তা। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজেই।

নতুন গানের খবর দিলেন সংগীতশিল্পী আসিফ আকবর। ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল ও আসিফ গাইবেন নতুন দুটি গান। দ্বৈতকণ্ঠের গান দুটির একটি বাংলা, অন্যটি হিন্দি। শুদ্ধভাবে হিন্দি গানটি গাওয়ার জন্য মুম্বাইয়ে গিয়ে ভয়েস ট্রেনিংয়ের কথা জানান আসিফ। শ্রেয়া ঘোষালের সঙ্গে নতুন গান নিয়ে আসিফ বলেন, ‘পাঁচবার ভারতের জাতীয় পুরস্কার পাওয়া শ্রেয়া ঘোষালের কণ্ঠের ভক্ত আমি। ভার্সেটাইল এই গায়িকার সুরে বিমোহিত সারা বিশ্ব। তিন মাস ধরে শ্রেয়া আর আমার ডুয়েট গানের প্রজেক্ট নিয়ে আলোচনা চলছিল। অবশেষে সিদ্ধান্ত হয়েছে একটা হিন্দি, একটা বাংলা গান রেকর্ড করা হবে।

আসিফ জানান, প্রথমে রেকর্ড হবে হিন্দি গানটি। রবি বাসনেতের লেখা এই গানটি কম্পোজিশন করবেন রাজিব রায় চৌধুরী ও মনোতোষ দেঘরিয়া। ফ্রান্সের বিলিভ মিউজিকের ব্যানারে আসিফের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গানটি। ২৪ নভেম্বর ভারতের মুম্বাইয়ে গানটিতে ভয়েস দেবেন শ্রেয়া ঘোষাল। তবে অসুস্থতার কারণে এখনো আসিফের ভয়েস রেকর্ডিংয়ের তারিখ চূড়ান্ত করা যায়নি। আসিফ জানিয়েছেন, সুস্থ হলেই কণ্ঠ দিতে মুম্বাই যাবেন তিনি।

এর আগে ২০০৩ সালে ভারতের কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে ‘মিলন’ নামে একটি ডুয়েট অ্যালবাম করেছিলেন আসিফ আকবর। অ্যালবামটি বেশ সাড়া ফেলেছিল। এবারও ভালো কিছু হবে বলে প্রত্যাশা আসিফের।

author avatar
Prianka Ghosh SEO
Exit mobile version