Site icon Mohona TV

সুমাইয়া শিমু জমজ পুত্রসন্তানের মা হলেন

ছবি: সংগৃহীত

সংসার জীবনের আট বছরের মাথায় মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী সুমাইয়া শিমু। গত ৮ নভেম্বর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে যমজ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। গুলশানের বাসায় মা ও দুই নবজাতক ভালো আছেন।

রবিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় শিমুর ঘনিষ্ঠজন নির্মাতা চয়নিকা চৌধুরীর বরাতে এ খবর জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।

২০১৫ সালের ২৯ আগস্ট আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর নজরুল ইসলামকে বিয়ে করেন শিমু। বিয়ের পর পরই অভিনয় থেকে বেশ দূরে চলে যান তিনি। ২০১৭ সালে রিলিফ ইন্টারন্যাশনাল-এর শুভেচ্ছা দূত হিসেবে কাজ শুরু করেন শিমু। ২০২২ সালে নারীদের জন্য কর্মসংস্থান এবং নারী উদ্যোক্তা সৃষ্টির জন্য তথ্যপ্রযুক্তি বিষয়ে সচেতনতা ও দক্ষতা বৃদ্ধির জন্য ‘‘বেটার ফিউচার ফর ওমেন’’ নামে একটি সংস্থা চালু করেন তিনি। কর্মহীন ও মানবেতর জীবন কাটাচ্ছেন এ রকম নারীদের সহযোগিতায় সংস্থাটি কাজ করে

শিমু বলেন, মা হওয়ার অনুভূতির সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। আসলে অন্য রকম অনুভূতি। এখন যত দিন যাচ্ছে, অনুভূতিটা তত বেশি গাঢ় হচ্ছে। তিনি আরও বলেন, দুই সন্তানের নাম এখনো রাখেননি। তবে আগে থেকেই পছন্দ করে ঠিকও করেছিলেন। চূড়ান্ত করতে পারেননি। তবে শর্টলিস্ট করে রেখেছেন। শিগগির এই আনুষ্ঠানিকতা সেরে নেবেন।

অরণ্য আনোয়ার পরিচালিত ‘‘এখানে আতর পাওয়া যায়’’ নাটকের মাধ্যমে মডেল শিমুর অভিনয়ে পথচলা শুরু। ১৯৯৮ সালে নির্মিত নাটকটি প্রচার হয়েছিল ১৯৯৯ সালে। এরপর শতাধিক একক ও ধারাবাহিক নাটকে প্রশংসার সঙ্গে কাজ করেন শিমু।

author avatar
Prianka Ghosh SEO
Exit mobile version