বিনোদন

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

মোহনা অনলাইন

গতকাল শনিবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন চক্রবর্তী। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এখনও হাসপাতালেই চিকিৎসাধীন তিনি। কলকাতার সল্টলেক বাইপাসের কাছে একটি হাসপাতালের আইসিইউতে আছেন তিনি। গতকাল রাতেই বর্ষীয়ান অভিনেতাকে দেখতে যান দেব। বাদ গেলেন না সোহম চক্রবর্তীও।

গতকাল সোহম চক্রবর্তীই মিঠুন চক্রবর্তীকে এনে হাসপাতালে ভর্তি করান। তিনি সন্ধ্যায় পুনরায় অভিনেতাকে দেখতে আসেন। দেবশ্রী রায়, বিশ্বনাথ বসুসহ অনেকেই এসেছিলেন এদিন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV
ছবি সংগৃহীত

অভিনেতার স্বাস্থ্যের বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ‘শ্রী মিঠুন চক্রবর্তী জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। তিনি শরীরের ডান দিকের ওপর ও নিচের অংশে ব্যথা নিয়ে সকাল ৯টা ৪০ মিনিটে কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগে আসেন। তাঁর মস্তিষ্কের এমআরআইসহ প্রয়োজনীয় পরীক্ষা এবং রেডিওলজি বিভাগের পরীক্ষা-নিরীক্ষার করা হয়েছে। তার মস্তিষ্কের ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাক্সিডেন্ট (স্ট্রোক) ধরা পড়েছে। তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সচেতন এবং ভালো আছেন। ডায়েটে নরম খাবার খাচ্ছেন। শ্রী মিঠুন চক্রবর্তী এই মুহূর্তে একজন নিউরো-চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্টসহ অন্য চিকিৎসকদের নিয়ে তৈরি মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।’

প্রসঙ্গত, বর্তমানে মিঠুন চক্রবর্তী কলকাতায় থেকে তাঁর পরবর্তী সিনেমা ‘শাস্ত্রী’র শুটিং করছিলেন। এটি জ্যোতিষ শাস্ত্রের ওপর ভিত্তি করে বানানো হচ্ছে। পরিচালনা করছেন পথিকৃৎ বসু। প্রযোজনার দায়িত্বে আছে সোহম চক্রবর্তীর প্রযোজনা সংস্থা। এখানে মিঠুনের সঙ্গে দীর্ঘ ১৬ বছর পর দেবশ্রী রায়কে অভিনয় করতে দেখা যাবে।

এর আগে মিঠুনকে শেষবার কাবুলিওয়ালা সিনেমাতে দেখা গিয়েছিল। সুমন ঘোষ পরিচালিত সিনেমাতে রহমতের চরিত্রে ধরা দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তাঁর সঙ্গে মিনির চরিত্রে ছিলেন অনুমেঘা কাহালি। আবির চট্টোপাধ্যায়, সোহিনী সরকার ছিলেন মিনির বাবা মায়ের ভূমিকায়।

 

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button