ব্যাংকারের সাথে ঘর বাঁধলেন আলোচিত সানাই মাহবুব

বিয়ের পিড়িঁতে বসলেন বহুল আলোচিত সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। এর আগে কয়েকবার বিয়ে নিয়ে নানা গুন্জন থাকলেও এবার সত্যিই মেহেদী রাঙানো হাতে গাঁটছড়া বাধলেন সময়ের আলোচতি বহুরুপী এ নায়িকা । তার বর ব্যাংক কর্মমর্তা আবু সালেহ মুসা। তিনি নীলফামারি জেলার কিশোরগঞ্জ উপজেলার বাসিন্দ।।

গেল ২৭ মে অনেকটা চুপিসারেই নিজ জেলা নীলফামারী শহরের বাবু পাড়ায় বাবার বাড়িতেই পারিবারিকভা্বে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন।। যদিও এ বিষয়ে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি সানাই কিন্তু বিয়ের বিষয়টি স্বীকার করেছেন তার স্বামী।

মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করতেন। তবে অভিনয় কিংবা মডেলে যতটা না সরব ছিলেন তার চেয়ে বেশি ছিলেন সোস্যাল মিডিয়ায়। ২০১৬ সালে একটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেও মুক্তি পায়নি তার কোন সিনেমাই। একটা পর্যাযে পেশাগত কাজের চেয়ে  ব্যক্তিগত জীবন নিয়েই সবসময় বেশি মনোযোগী থাকতেন এ অভিনেত্রী। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে খোলামেলা রূপে নিজেকে উপস্থাপন করে সবসময় থাকতেন আলোচনায়।

গতবছর অভিনয় চেড়ে দেবে ঘোষণা দিয়ে বোরকা-হিজাব পরে চলাফেরা শুরু করেন সানাই । তারপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও কমিয়ে দেন আর আগের মত  উপস্থিতি।

বছর তিনেক আগে সাবেক এক মন্ত্রীর সঙ্গে বিয়ের কথা সানাই নিজেই নিশ্চিত করলেও পরে এ বিষয়ে আর কোনো খবর পাওয়া যায়নি।

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button