মাজারের খাবার খেয়ে শিশুসহ ২৫ জন অসুস্থ হয়ে হাসপালে ভর্তি

মো: জামাল আহমদ, ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে একটি মাজারের খাবার খেয়ে গুরুতর অসুস্থ হয়ে ২৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কয়েকজন জনের অবস্থা আশঙ্কাজনক। আজ রোববার (১৮ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলার আগানগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে ঢাকার বাউনিয়া এলাকার একটি মাজারে যায় ভৈরবের আগানগর গ্রামের বেশ কিছু সংখ্যক ভক্ত ও মুরিদান। সারারাত মাঝারে কাটানোর পর মধ্য রাতে রান্না করা বিরিয়ানী নিয়ে রোববার সকালে বাড়ি ফিরে। পরে দুপুরে মাজার থেকে আনা বিরানী নিজেরা ছেলে মেয়ে নিয়ে খায় এবং প্রতিবেশীদেরকেও দেয়। ওই রান্না করা খাবার খাওয়ার ১৫/২০ মিনিট পর থেকেই শুরু হয় বমি ও পাতলা পায়খানা।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

বমি ও পেটব্যথায় শিশুসহ ২০ জন অসুস্থ হয়ে যায়।  পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।এর মধ্যে কয়েকজন জনের অবস্থা আশঙ্কাজনক। পরে বিকেল ৫টায় আরো ৫ জন গুরুতর অসুস্থ হলে তাদের জরুরী বিভাগের ভতি করা হয়।

আরোও পড়ুন: স্ত্রী হত্যার দায়ে স্বামীকে দীর্ঘ ২৪ বছর পরে ফাঁসির আদেশ

এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রৌশন আরা লিপা জানান একটি মাজারের বিরিয়ানি খেয়ে অসুস্থ হয়ে শিশুসহ ২০ জন হাসপালে ভর্তি আছে । সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তাদের প্রয়োজনীয় স্বাস্থ্যসেব দিতে ফলো আপে রাখা হয়েছে। এর মধ্যে কয়েকজন জনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button