নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক বিক্রি না করায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: আজমীর ইসলাম

নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদী হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শনিবার রাত ১১টায় পশ্চিম দেওভোগ হাজীর বাগান এলাকায় এ ঘটনায় ঘটে। সে ওই এলাকার শফিকুল ইসলামের ছেলে ও পেশায় হোসিয়ারি কারখানার শ্রমিক।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকে মেহেদী এসময় কয়েকজন যুবক এসে তাকে ডেকে পাশের একটি মাঠে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের পরিবারের স্বজনরা জানান, পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে পরিকল্পিতভাবে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করে। মৃতুর আগে মাদক ব্যবসায়ী ওমর, মাইকেল ও সবুজ তাকে প্রায় হত্যার হুমকি দিতো বলে জানিয়ে ছিলেন পরিবারকে। হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা।
ফতুল্লা থানার উপ-পরিদর্শক আবু হানিফ জানান, মেহেদী নামে এক যুবকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। হত্যার সাথে  জড়িতদের শনাক্ত করে গ্রেফতারর জন্য পুলিশের অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button