মামলার হাজিরা দিয়ে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় ৮ জন গুরুতর আহত

রংপুর প্রতিনিধি

জমিজমা সংক্রা্ন্ত বিরোধের জেরে রংপুরের গঙ্গাচড়ায় মামলার হাজিরা দিয়ে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় ৮ জন গুরুতর আহত হয়েছে। তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন জানান,  উপজেলার আলমবিদিতর ইউনিয়নের কিসামত কুতুব এলাকার মশিয়ার রহমান ও আলতানুর রহমান সাগর পরিবারের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল।

বুধবার সন্ধায় রংপুর থেকে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল হামিদের লোকজন। এসময় কুতুব এলাকায় মফিজার রহমানের বাড়ির সামনে তাদের ওপর ছোড়া, বল্লম, তীর ধনুক দিয়ে হামলা চালায় সাগরের লোকজন।

তারা সুরুজ, মহসিন, আনারুল, মইনুল, সুজন, মোস্তাফিজার, ফারাজ ও মশিয়ারকে এলোপাথারি কোপায়। এতে কারো কবজি, কারো আঙ্গুল, কারো কনুইসহ হাত বিচ্ছিন্ন হয়।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেনে আহতদের তিনজনের অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাদের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। হামলাকারীদের দৃষ্টান্তমূল শাস্তি দাবি করেছেন ভুক্তভোগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button