মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন গাজী মাজহারুল আনোয়ার

এমআর আসাদ

বনানীতে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন জনপ্রিয় গীতিকার ও চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার। এর আগে কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহে শ্রদ্ধা জানায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। তারা বলছেন, গুণী এ সংস্কৃতি ব্যক্তিত্বের অভাব পূরণ হওয়ার নয়। পরে মরদেহ নেয়া হয় এফডিসিতে।

কিংবদন্তী গীতিকার ও চলচ্চিত্র ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা গাজী মাজহারুল আনোয়ারের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সর্বস্তরের মানুষ। কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ আনার পর, ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হয় গার্ড অব অনার।

এরপর বিভিন্ন রাজনৈতিক দল, সাংস্কৃতিক সংগঠনসহ বিশিষ্টজনরা শ্রদ্ধা জানান। এ সময়, গাজী মাজহারুল আনোয়ারের সৃজনশীল কর্ম সংরক্ষণে রাষ্ট্রীয় উদ্যোগের আহবান জানান তার পরিবারের সদস্যরা ।

পরে তার মরদেহ নেয়া হয় দীর্ঘদিনের কর্মক্ষেত্র এফডিসিতে। সেখানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ তার প্রতি শ্রদ্ধা জানান। বলেন, বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন গাজী মাজহার।

চলচ্চিত্র ব্যক্তিত্বরা জানান, এমন বহুমুখী প্রতিভার শূণ্যতা পূরণ হওয়ার নয়।রোববার রাজধানীর একটি হাসপাতালে মারা যান গাজী মাজহারুল আনোয়ার।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button