মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর শহরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পাওয়ারট্রিলারের সাথে ধাক্কা লেগে তিষা আক্তার নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত তিষা মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।
আজ সকাল সাড়ে দশটার দিকে খালাতো ভাইয়ের মোটরসাইকেল করে পরীক্ষা দিতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। সদর উপজেলার বামনপাড়ার বাসিন্দা ও জেলা প্রশাসকের গাড়ি চালক আব্দুল মোমিনের কন্য তিষা আক্তার। এসময় নিহতের খালাতো ভাই পলাশ আহত হয়।
নিহত তিষার খালাতো ভাই পলাশ জানান, সকালে বিদ্যালয়ে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে মোটরসাইকেলে মেহেরপুর শহরে আসার সময় জেলা প্রশাসকের সামনে পৌঁছালে সড়কে থাকা গতিরোধক পার হওয়ার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পাশ দিয়ে যাওয়া পাওয়ারট্রিলারের সাথে ধাক্কা লেগে সড়কের উপরে তিষা সহ দুজনেই পড়ে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে হাসপাতালে ইমারজেন্সিতে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম সহ সরকারি কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন । নিহত তিষা আক্তারের পিতা আব্দুল মোমিন জেলা প্রশাসকের গাড়ি চালক হিসেবে কর্মরত আছেন।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী তিষা পরীক্ষা দিতে আসার পথে এই দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button