যাত্রী ও পথচারীদের মারধরের শিকার হয়ে এক বাস চালক নিহত

আশুলিয়া প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় ভাড়া নিয়ে বাকবিতন্ডার জের ধরে এক যাত্রী ও পথচারীদের মারধরের শিকার হয়ে এক বাস চালক নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে আশুলিয়ার নরসিংহপুর ইটখোলা বাস স্ট্যান্ডে এই মারধরের ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

নিহত বাস চালকের নাম মোঃ আরিফ(২৬)।  তিনি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বেশগ্রিপাড়ার মোঃ মোস্তফার ছেলে। প্রাথমিকভাবে জানা গেছে তিনি গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

বাসটির হেলপার খোকন জানান, কোনাবাড়ি থেকে কিরণমালা পরিবহনের একটি বাস মিরপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসের অজ্ঞাত এক যাত্রী ভাড়া না দিয়েই ইটখোলা বাসস্ট্যান্ডে নেমে যায়। পরে ভাড়া নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে বাস চালক আরিফ। এক পর্যায়ে বাস থেকে চালক আরিফ নামলে সেই যাত্রীসহ সড়কে পথচারীরা এগিয়ে এসে তাকে মারধর শুরু করে। এরপরেই অচেতন হয়ে পরেন আরিফ। পরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এদিকে ঘটনার পর কোন যাত্রীকে পাওয়া যায়নি।

পুলিশ জানায়, আমরা খবর পেয়ে নারী ও শিশু কেন্দ্র হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছি। ঘটনাস্থলে গিয়েও প্রাথমিক তদন্তে জানতে পেরেছি এক যাত্রীর সাথে ভাড়া নিয়ে বাকতিন্ডার জের ধরে আশে পাশের কয়েকজন মিলে চালককে বেদড়ক মারধর করে। পরে হাসপাতালে নিয়ে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় হত্যা মামলা দায়েরর প্রক্রিয়া চলছে। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তার করার অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button