শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার! বিছানায় পড়েছিল চিরকুট 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার  ভাংনাহাটি গ্রাম থেকে শান্তা আক্তার (১৬) নামে এক মাদরাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
বুধবার (২৯ জুন) দুপুর ১টার দিকে ভাংনাহাটি এলাকার মোফাজ্জলের বাড়ি থেকে এ মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির।
নিহত শান্তা আক্তার ওই গ্রামের রুহুল আমিনের মেয়ে। সে ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে খাওয়াদাওয়া শেষে নিজের রুমে ঘুমিয়ে পড়েন শান্তা। সকালে ডাকাডাকি করেও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে দরজার ফাঁক দিয়ে  ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে থাকতে দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে  কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে। নিহতের নিজ ঘরে খাতার মাঝে প্রেম সংক্রান্ত লিখা পাওয়া গেছে বলেও জানায় পুলিশ।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।
author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button