শেরপুরের গারো পাহাড় ঘুরে গেলেন বিমান ও পর্যটন সচিব

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি

ভারতের মেঘালয় রাজ্যের কোল ঘেঁষে অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি, অপার সম্ভাবনাময় শেরপুরের গারো পাহাড় পর্যটন কেন্দ্র পরিদর্শন করেছেন  বিমান ও পর্যটন সচিব মো, মোকাম্মেল হোসেন ও  পর্যটন চেয়ারম্যান  আলী কদর।

শুক্রবার সকালে রাঙটিয়া,গজনী অবকাশ, সোনাঝুড়ি ও রাজার পাহাড় পরিদর্শন করেন। স্পষ্টগুলো নিয়ে পর্যটনের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে স্বপ্নসারথী হিসেবে সঙ্গে ছিলেন শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)  মুকতাদিরুল আহমেদ।

মন্ত্রনালয় থেকে আগতদের ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম ওয়ারিজ নাঈম, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, সহকারি কমিশনার ( ভূমি) আতাউর রহমান, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস,  ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভূইয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ্ব।

পরিদর্শন শেষে স্পটগুলো পর্যটন কেন্দ্রে রুপ দিতে মন্ত্রণালয় থেকে সার্বিক সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বিমান ও পর্যটন সচিব। সেই সাথে এ শিল্পের সাথে সম্পৃক্ত কুশীলবদের ভূয়শী প্রশংসা করেন তিনি।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button