শেরপুরের শ্রীবরদীতে এক অটো চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

রেজাউল করিম বকুল,শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে মোশারফ হোসেন নামে এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার শেরপুর- শ্রীবরদী সড়কের লঙ্গরপাড়া গলাকাটা ব্রিজের পাশের পানির ডুবা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মোশারফ হোসেন (৪৪) একই উপজেলার কুড়িকাহনীয়া এলাকার মৃত জাকির হোসেন বাতাশুরের ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়,  মোশাররফ হোসেন গত ১১ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতে ফিরে না আসায় পরদিন তার ছেলে হৃদয় মিয়া (১৭) থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ মঙ্গলবার সকালে লংগড়পাড়া সড়কের গলাকাটা এলাকায় সড়কের পাশে একটি পানির ডুবা থেকে ক্ষতবিক্ষত ভাসমান লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে নিহতের স্ত্রী কামরুন্নাহার জানান, তার স্বামী প্রতিদিন রাতে অটোরিকশা চালাতেন।  ওইদিন আর ফিরে আসেনি।পরদিন থানায় সাধারণ ডায়েরি করা হয়।  পরে অপহরণকারীরা ফোন দিয়ে টাকা দাবি করে। তিনি বলেন, আমি স্বামী হত্যার বিচার চাই।

আরোও পড়ুন : সংসদ সদস্য পঙ্কজ দেবনাথকে আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান,  এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।   ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত।

আরোও পড়ুন: লাশের গায়ে কয়েকশত লাঠির আঘাতের চিহ্ন !

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button