ময়মনসিংহসংবাদ সারাদেশ

শেরপুরের শ্রীবরদীতে বুদ্ধিপ্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগ

রেজাউল করিম বকুল

শেরপুর প্রতিনিধি

 

শেরপুরের শ্রীবরদীতে চৌদ্দ বছর বয়সী বুদ্ধিপ্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলাও হয়েছে। ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়ে পালিয়ে গেছে অভিযুক্ত এমাজ উদ্দিন। দোষীদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর কন্টিপাড়া এলাকায় চৌদ্দ বছরের এক বুদ্ধিপ্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এমাজ উদ্দিন নামে স্থানীয় এক যুবক ও তার তিন ভাইয়ের নামে রবিবার দিবাগত রাতে শ্রীবরদী থানায় মামলা করেন শিশুর বাবা।

অফিসার ইনচার্জ শ্রীবরদীর থানার বিপ্লব কুমার বিশ্বাস জানান গত ২২এপ্রিল শুক্রবার দুপুরে ওই শিশু বাড়ীর পাশ্ববর্তী আলমগীরের বাড়িতে ঈদের জন্য সেলাই করতে দেয়া নতুন জামা আনতে যায়। এসময় বৃষ্টি থাকায় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্রই ওই শিশুকে বৃষ্টিতে না ভেজার কথা বলে কৌশলে ডেকে তার ঘরের ভিতর নিয়ে জোর করে এবং নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দিয়ে ঘর থেকে বের করে দেয়। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পায়তারা করলেও ঘটনার দুইদিন পর দুপুরে পুলিশ বিষয়টি জানতে পেরে শিশুটিকে হেফাজতে আনে। পরে রবিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে এমাজ উদ্দিনসহ তার চার ভাইয়ের নামে মামলা করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে ।

ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button