জাতীয়

শ্রীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ থেকে ফেরার পথে ছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ থেকে ফেরার পথে বখাটের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে এক ছাত্রী। তাকে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ই মার্চ) দুপুর ২টার দিকে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে বরমী বালুঘাট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত মামুন (২৫) উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে। ছুরিকাঘাতে আহত ছাত্রী মারজিয়া (১৮) একই ইউনিয়নের বরমী বেপারী পাড়া বালুঘাট এলাকার মাসুদ এর মেয়ে।

মারজিয়া বরমী কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রী মারজিয়া বলেন, মামুন প্রায়ই কলেজে যাওয়া আসার সময় রাস্তায় উক্ত্যক্ত করতো। মাস খানেক আগে মামুন আমাদের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে বাবা তা প্রত্যাখান করেন। এনিয়ে তার মধ্যে ক্ষোভ ছিল। বৃহস্পতিবার দুপুরে কলেজ ছুটির পর বাড়ি ফেরার সময় বরমী বালু ঘাট এলাকায় মামুন হঠাৎ এসে গতিরোধ করে। তাকে দেখে অন্যপাশ দিয়ে পালাতে গেলে সামনে থেকে এসে প্রথমে ছুরি দিয়ে আঘাত করে।

প্রথম আঘাতটি হাত দিয়ে আত্মরক্ষা করতে পারলেও দ্বিতীয় আঘাতটি বুকে ও তৃতীয় আঘাতটি পেটে লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে তাকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

বরমী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান খান বলেন, কলেজ ছুটির পর এঘটনা ঘটে। ঘটনা শুনে আমি স্থানীয় হাসপাতালে গিয়েছিলাম। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছি।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা জানান, আহত ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার হাত, বুক ও পেটে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এবিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুইয়া মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছাত্রীর সাথে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। এবিষয়ে ছাত্রীর পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button