শ্রীপুরে শোক দিবস ও গ্রেনেট হামলায় শহীদদের স্মরণে দোয়া

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা এবং ২১শে আগস্ট বর্বরোচিত গ্রেনেট হামলায় নিহত শহিদের স্বরণে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা,দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ আগষ্ট) দুপুরের দিকে রাজেন্দ্রপুর ফুটবল খেলার মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় ইউনিয়ন আ’লীগের সভাপতি কামাল উদ্দিন ফরাজির সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন, গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

আরোও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সামছুল আলম, ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ ফরিদ,পৌর আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, যুবলীগ নেতা ইউসুফ শেখসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠানের শুরুতে যুবলীগ নেতা ইউসুফ শেখের নেতৃত্বে শোক র্যালী রাজেন্দ্রপুর সড়কের বিভিন্ন অংশ প্রদক্ষিন করে সভাস্থলে এসে শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button