শ্রীবরদীতে বিদ্যুৎপৃষ্টে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

রেজাউল করিম বকুল - শেরপুর প্রতিনিধি  

শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎচালিত সেচ যন্ত্রের তারে বিদ‌্যুৎপৃষ্ট হ‌য়ে মঞ্জুরুর ইসলাম মনজু (১৮) না‌মে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার চাচা আনোয়ার হোসেন।
রোববার (৩ জুলাই) সকা‌লে উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া চরবন্দে গ্র‍ামে এ ঘটন‌া ঘ‌টে।
নিহত মঞ্জুরুল ওই গ্রামের মনু মিয়ার ছেলে। তিনি শেরপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণিতে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
পু‌লিশ ও নিহ‌তের পরিবার সূ‌ত্রে জানা যায়, রোববার সকা‌লে আমনের বীজতলায় সেচ দিতে যান মঞ্জুরুল ইসলাম ও তার চাচা আনোয়ার হো‌সেন।  সেচের মোটরের বৈদ্যুতিক সংযোগে সমস্যা দেখা দেয়। প‌রে মঞ্জুরুল ঠিক করতে গিয়ে বিদ‌্যু‌তের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।
এসময় তাকে ছাড়াতে গিয়ে আহত হন আনোয়ার হোসেন। প‌রে তাকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার ক‌রে হাসপাতালে নি‌য়ে আ‌সে।
মঞ্জুরুলের বাবা মনু মিয়া বলেন, ‘আমার দুই মেয়ে ও এক ছেলের মধ্যে মঞ্জুরুল সবার ছোট। আমার একমাত্র ছেলে মারা গেল, এডা আমি কী কইরা সমু। আমার ছেলের লাশ ময়নাতদন্ত করতে চাই না।
খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল মিয়া বলেন, ‘মরদেহ বাড়িতেই রয়েছে। আমরা বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সা‌থে যোগাযোগ করছি।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পরিবারের পক্ষ থেকে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য আবেদন করা হয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। ঘটনার সত্যতা যাচাই করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button