অটো চুরির অভিযোগে গণপিটুনিতে আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মো: মনিরুজ্জামান মনির, শিবচর, মাদারীপুর

অটো চুরির অভিযোগে মাদারীপুরের শিবচরে গণপিটুনিতে আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, গ্রেফতার ৪

অটো চুরির অভিযোগে মাদারীপুরের শিবচরে গণপিটুনিতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৫ দিন পর এক যুবকের মৃত্যু হয়েছে। এব্যাপারে নিহতের স্ত্রী বাদী হয়ে ২০ জন নামীয়সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামী করে শিবচর থানায় মামলা দায়ের করেছেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পুলিশ অভিযান চালিয়ে ৪ আসামীকে গ্রেফতার করেছে। তবে পূর্ব শত্রুতার কারনে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটেছে বলে দাবী নিহতের পরিবারের।

মামলা সূত্রে জানা যায়, জেলার শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের চরপাড়া গ্রামের বাদল মাদবরের ছেলে সোহেল মাদবর (৩০) তার স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে নারায়ণগঞ্জে বসবাস করতো। স্ত্রী সেখানের একটি গার্মেন্টসে ও সোহেল সেখানে রং মিস্ত্রীর কাজ করতো। গত ২৫ মার্চ সোহেল তার খালাতো ভাই রানার সাথে দেখা করার উদ্দেশ্যে নারায়নগঞ্জ থেকে শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের সাতভাগিয়া গ্রামের খালু জলিল গৌড়ার বাড়িতে বেড়াতে আসে।

২৬ মার্চ মধ্যরাতে সোহেল শিবচর বাজার থেকে সাতভাগিয়া যাওয়ার পথে কুমেরপাড় এলাকায় পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে রফিকুল ফকির, ফাক্কুল মৃধা, আবুল খা, হাবি দরানী, ফারুক মাদবর, বজলু হাওলাদার, জসিম খা, শারুক ফকির, ইমরান ফকির, মিঠু, রাজু, জব্বার, জলিল, সেকান, বারেক চোকদার, আতু দরানী, কাইয়ুম, হাবুল, আশরাফ ফকির, আবুল বাশারসহ ৩০-৩৫ জনের একটি দল সোহেলের গতিরোধ করে তাকে গাছের ডাল, লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাতভর আটকে রাখে।

পরদিন সকালে ভদ্রাসন ইউপি চেয়ারম্যান আ: রহিম বেপারী তার এক সমর্থকসহ ওই পথ দিয়ে যাওয়ার সময় বিষয়টি জানতে পেরে হামলাকারীদের কাছ থেকে আহতাবস্থায় সোহেল মাদবরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার গভীররাতে সোহেলের মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের স্ত্রী মাকছুদা বেগম বাদী হয়ে ওই দিনই ২০ জনের নাম উল্লেখসহ আরো ১০-১২ জন অজ্ঞাত ব্যাক্তিকে আসামী করে শিবচর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৪ আসামীকে গ্রেফতার করেছে।

তবে স্থানীয়রা জানান, নিহত সোহেল অটো চুরির সাথে সম্পৃক্ত। তাই মধ্যরাতে তাকে রাস্তায় পেয়ে স্থানীয়রা গণপিটুনি দিলে সে গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: আনিসুর রহমান বলেন, মামলার সাথে সাথেই অভিযান চালিয়ে আমরা ৪ আসামীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের ধরতে আমাদের কয়েকটি টিম মাঠে রয়েছে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহত সোহেলকে অটো চুরির একটি অপবাদ দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ মামলার মূল আসামীকে ধরতে পারলেই হত্যার প্রকৃত কারন জানা যাবে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button