অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে ছাত্রলীগ নেতা সহ ৬ জনকে পুলিশ হেফাযতে

ফারুক আহমেদ, মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সাবেক ছাত্রলীগ নেতা সহ ৬ জনকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার সময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আজমল হোসেনের নেতৃত্বে গোয়েন্দা ও গাংনী থানা পুলিশের একটি টিম উত্তরপাড়ার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: শাহিদুজ্জামান শিপুর রাজনৈতিক কার্যালয়ে ২ ঘন্টার অভিযান শেষে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: শাহিদুজ্জামান শিপু, গাংনী সরকারি ডিগ্রী কলেজের অফিস সহকারি রবিউল ইসলাম ওরফে টাকলু রবিউল, সাবেক ছাত্রনেতা জুবায়ের হোসেন উজ্জ্বল, গাংনী বাজার কমিটির সদস্য বিপুল ও মালসাদহ গ্রামের চঞ্চল হোসেন,জিয়াকে মাইক্রোবাস যোগে নিয়ে যায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আজমল হোসেন বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু গাংনী উত্তরপাড়ার নিজস্ব কার্যালয়ে অভিযান চালিয়ে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাযতে নেয়া হয়েছে।

পরবর্তীতে এ বিষয়ে পদক্ষেপ নেয়া হবে। অভিযানের সময় বেশ কয়েকটি মোবাইল জব্দ করা হয়। অভিযান চলাকালে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button