অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে ছাত্রলীগ নেতা সহ ৬ জনকে পুলিশ হেফাযতে

ফারুক আহমেদ, মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সাবেক ছাত্রলীগ নেতা সহ ৬ জনকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার সময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আজমল হোসেনের নেতৃত্বে গোয়েন্দা ও গাংনী থানা পুলিশের একটি টিম উত্তরপাড়ার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: শাহিদুজ্জামান শিপুর রাজনৈতিক কার্যালয়ে ২ ঘন্টার অভিযান শেষে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: শাহিদুজ্জামান শিপু, গাংনী সরকারি ডিগ্রী কলেজের অফিস সহকারি রবিউল ইসলাম ওরফে টাকলু রবিউল, সাবেক ছাত্রনেতা জুবায়ের হোসেন উজ্জ্বল, গাংনী বাজার কমিটির সদস্য বিপুল ও মালসাদহ গ্রামের চঞ্চল হোসেন,জিয়াকে মাইক্রোবাস যোগে নিয়ে যায় পুলিশ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আজমল হোসেন বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু গাংনী উত্তরপাড়ার নিজস্ব কার্যালয়ে অভিযান চালিয়ে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাযতে নেয়া হয়েছে।

পরবর্তীতে এ বিষয়ে পদক্ষেপ নেয়া হবে। অভিযানের সময় বেশ কয়েকটি মোবাইল জব্দ করা হয়। অভিযান চলাকালে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button