সংবাদ সারাদেশ

অসুস্থ মায়ের চেয়ার আনতে গিয়ে মারা গেলেন ছেলে!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোঃ শাহজাহান মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২৪ মে) ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ শাহজাহান মিয়া শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের মোঃ আব্দুল হেকিমের ছেলে। তিনি কাপড়ের ব্যবসা করতেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ঘটনাস্থলের লোকজন ও পুলিশের বরাত দিয়ে নিহতের স্বজন কবির হোসেন জানান,শাহজাহান আনসার রোড এলাকায় ভাড়া বাসায় থেকে পার্শ্ববর্তী বাঘের বাজারে কাপড়ের ব্যবসা করতেন। ভোরে বাড়ি থেকে বের হয়ে টেংরা গ্রামে যাচ্ছিলেন। এসময় অসুস্থ মায়ের জন্য চেয়ার কিনে সেটি নিয়ে একটি ভ্যান গাড়িতে ওঠেন। মহাসড়কের আনসার রোড মোড়ে পৌঁছালে ময়মনসিংহগামী একটি ট্রাক ওই ভ্যান গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ভ্যান গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত হন ভ্যন গাড়িতে থাকা সবাই। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় শাহজাহানের। আহত অন্যান্যদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায় স্থানীয়রা। তবে, তাৎক্ষনিক ভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কংকন কুমার মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করে হাইওয়ে থানায় আনা হয়েছে। চালক পলাতক। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান বলেও জানান তিনি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button