অসুস্থ রাজনীতি করতে করতে ফখরুল সাহেবরা অসুস্থ হয়ে গেছে : কাদের

আজমীর ইসলাম, নারায়ণগঞ্জ প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  অসুস্থ  রাজনীতি করতে করতে মির্জা ফখরুল সাহেবরা অসুস্থ হয়ে পড়েছেন। যারা আন্দোলনের নামে সহিংসতা করবে তার সমুচিত জবাব দিতে হবে।

তিনি আরও বলেন, এখানে কোনো আপোস নেই ৷ দেশে সত্যি গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশ আবারও সাম্প্রদায়িকতার ছোবলে আক্রান্ত। একটি মহল জঙ্গিবাদের দ্বারা এদেশে বিশৃঙ্খলার সূচনা করেছে। তাদের পৃষ্ঠপোষকতায় হিংস্র থাবা এদেশে দৃশ্যমান হচ্ছে। রাজনীতির পাশাপাশি সংস্কৃতির একটি দায়িত্ব আছে জঙ্গিবাদ সংস্কৃতির চিরায়ত শত্রু।

আজ (১৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাসব্যাপী লোক ও কারুশিল্প মেলা এবং লোকজ উৎসব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক এসএম রেজাউল করিম, বিশিষ্ট চিত্রশিল্পী মোহাম্মদ আবুল হাশেম খান, নেত্রকোণা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সচিব মো. আবুল মনসুর, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ্-আল-কায়সার।

এবারের মেলায় মোট ১০০ টি স্টল রয়েছে। এর মধ্যে ৩২টি স্টল লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পরিচালনা করছে। গ্রামীণ বাংলার ঐতিহ্য এই মেলায় তুলে ধরা হয়েছে। দর্শকদের সুবিধার্তে প্রতিদিন লোকজ মঞ্চে বাংলাদেশের লোক সংস্কৃতির ঐতিহ্য নিয়ে সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button