আধিপত্য বিস্তারের জেরে ৫ জনকে কুপিয়ে যখম

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি 

মাদারীপুরের ডাসারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৫ জনকে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষ। এসময় বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর চালানো হয়।

শুক্রবার (২৫ নভেম্বর)  রাত ৮ টার দিকে ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ভাঙ্গা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহতরা হলেন, উপজেলার খাতিয়াল এলাকার আলেক শেখের ছেলে নাসির শেখ (৪০), মনাই জমাদ্দারের ছেলে বাবুল জমাদ্দার (৪২), আব্দুল গণি খানের ছেলে কুদ্দুস খান (৪০) ও জাকির মাতুব্বরের ছেলে জুবায়ের (৩৫)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, মাদারীপুর ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল এলাকার গিয়াসউদ্দিন হাওলাদার ও শাহ-আলম মাতুব্বরের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো। রাতে বিয়ের দাওয়াত খেয়ে বাড়িতে আসার পথে শাহ-আলম মাতুব্বরের সমর্থকদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় গিয়াসউদ্দিন হাওলাদারের সমর্থকরা।

এতে ৫ জন আহত হয়। পাশাপাশি বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর চালানো হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রুবায়েত ইবনে হাবীব বলেন, আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। আঘাত গুরুতর হওয়ায় ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে প্রেরণ করা হয়েছে।

জানতে চাইলে মাদারীপুর ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আমাদের পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে রয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের আইনের আওতায় আনবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button