সারাদেশের উন্নয়ন দেখে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনবে জনগণ : শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম ত্রিবার্ষিক সম্মেলনে এবার তেমন কোন পরিবর্তণ হচ্ছে না। এমনকি নতুন কোন মুখ আসছে না বলে আভাস দিয়েছেন আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

তিনি বলেন, সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় সভানেত্রী হিসেবে নতুন কমিটি ঘোষনা করবেন। যোগ্যতার প্রমান দেখানোতে আবারো এই কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদের আসতে পারেন।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় ‘পখিরা’র পীর মরহুম ছগির মাহমুদ’এর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

মাদারীপুর-০২ আসনের এই সংসদ সদস্য আরো বলেন, প্রাচীনতম রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ একটানা ১৪ বছর ক্ষমতায় রয়েছে। দক্ষিনাঞ্চলে পদ্মা সেতুসহ সারাদেশের উন্নয়ন দেখে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনবে জনগণ। এই নতুন কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনে যথেষ্ট ভুমিকা রাখবে। নতুন কমিটির দায়িত্বই হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশে আওয়ামী লীগকে বিজয় করার জন্য দলের সাংগঠনিক শক্তি গড়ে তোলা। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড ও আন্দোলন নামে নাশকতা প্রতিহত করতে সক্ষম হবে এই কমিটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button