একাধিকবার ধর্ষণে যুবতী ৬ মাসের অন্ত:সত্ত্বা

এম এ আউয়াল, সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগে একাধিকবার ধর্ষণে এক যুবতী ৬ মাসের অন্ত:সত্ত্বা হবার খবর পাওয়া গেছে। অভিযোগ পেয়ে সেনবাগ থানা পুলিশ বিজবাগ এলাকা থেকে ধর্ষণকারী জহিরুল ইসলাম রকি (২৩) কে গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে ৩ জনকে আসামী করে সেনবাগ থানায় মামলা দায়ের করে। গ্রেফতারকৃত রকি উত্তর বিজবাগ গ্রামের নুরুল হকের বখাটে পুত্র।

আজ বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫ টায় সেনবাগ থানার ওসি ( তদন্ত) মো: রুহুল আমিন মোহনা টেলিভিশন অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মামলার বিবরণে ও তদন্তকারী কর্মকর্তা এসআই সনৎকুমার বরুড়া জানান, গত ১৫ জুন ভিকটিমকে তার বসত ঘরে একা পেয়ে একই বাড়ীর বখাটে রনি তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না জানাতে ধর্ষণকারী হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়ে আরো একাধিকবার ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন ভিকটিম।

এক পর্যায়ে ভিকটিম ৬ মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়লে পরিবারের লোকজন শংকিত হন। এলাকায় ঘটনাটি জানাজানি হলে পারিবারিক ভাবে বিষয়টির সমাধানে ব্যর্থ হলে ভিকটিমের পরিবার থানায় ধর্ষণ মামলা করে । আজ বৃহস্পতিবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রকি (২৩) কে গ্রেফতার করে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button