কোটি টাকার ভারতীয় মোবাইল ফোনসহ ট্রাক জব্দ

মো.তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে ১৩২টি ভারতীয় মোবাইল ফোনসহ একটি ট্রাক জব্দ করেছে বিজিবি। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভারতীয় নাগরিক ট্রাক চালক মো.সোলেমান  আলীকে আটক করা হয়েছে। তিনি মালদহ জেলার ইংলিশ বাজার নরেন্দ্রপুর গ্রামের আজিজুল আলীর ছেলে।

শনিবার(০৭ জানুয়ারি) বিকেল চারটার দিকে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো.আমীর হোসেন মোল্লার নের্তৃত্বে সোনামসজিদ বন্দর এলাকা হতে মোবাইল ফোনগুলো জব্দ করা হয়। পরে রাত সোয়া সাতটার দিকে গনমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়-নিজস্ব তথ্যের ভিত্তিতে শনিবার বিকেল চারটার দিকে অধিনায়ক লেঃ কর্নেল মো. আমীর হোসেন মোল্লার নেতেৃত্বে ১৩ জন বিজিবি সদস্য, সোনামসজিদ কাস্টমস কর্মকর্তাসহ পাঁচ জন সদস্যের সমন্বয়ে একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির সীমান্ত পিলার ১৮৬ মেইন হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সোনামসজিদ স্থলবন্দর এলাকায় অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে সন্দেহজনকভাবে একটি ভারতীয় পন্যবাহী ট্রাক তল্লাশী করে চালকের বসার উপরের বক্স হতে ১৩২টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোন এবং একটি ট্রাকসহভারতীয় নাগরিক ট্রাক চালক মো. সোলেমান কে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button