গজারি গাছে‌র ৩০ ফুট উচ্চতায় ঝুলছিল অটো চালকের মরদেহটি!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরের দড়িখুজেখানি গ্ৰামে বনের ভেতর গজারি গাছের ৩০ ফুট উচ্চতায় ঝুলন্ত অবস্থায় আরিফুল ইসলাম (৪৫) নামের এক অটো চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ওই মরদেহটি উদ্ধার হয়। এর আগে বিকেলে মরদেহের খোঁজ পায় লোকজন।

আরিফুল ইসলামের বাড়ি জামালপুরের সদর উপজেলায়। তবে, দীর্ঘ ধরে শ্রীপুরের গোসিংগা ইউনিয়নের দড়িখুজেখানি গ্রামে তার শ্বশুর মোঃ শাহজাহানের বাড়িতে থাকতেন। সেখানে থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চালাতেন। বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি জঙ্গলে গজারি গাছের ডালে রশিতে ঝুলানো অবস্থায় তার মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

স্বজনদের ভাষ্য, প্রচণ্ড অভাবে ভুগছিলেন আরিফ। চার সন্তান নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন। মাঝে মাঝে স্ত্রীর সঙ্গে বাকবিতন্ডা হতো। বুধবার রাত থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর বৃহস্পতিবার বিকেলে বনের ভেতর ফাঁস লাগানো অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) হামিদুল ইসলাম সন্ধ্যায় মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, প্রাথমিক ভাবে এটিকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। গজারি গাছের অনেক উপরে দড়িতে ফাঁস লাগানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button