সংবাদ সারাদেশ

গাজীপুরের স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের স্ত্রীকে হত্যার দায়ে তার স্বামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতে এরায় ঘোষণা করা হয়। দণ্ডপ্রাপ্ত শরিফুল আলম ওরফে শরিফুল নীলফামারী জেলার মৌলভীবাজার থানার রামকোলা গ্রামের নুর আলমের ছেলে । স্ত্রী মহসিনা বেগম কে নিয়ে গাজীপুর মহানগর কাশীপুর থানাদিন জি .এম .এস গার্মেন্টস সংলগ্ন হাজী রুহুল আমিনের কলোনীতে ভাড়া থেকে দুজনে ঐ পোশাক কারখানায় কাজ করতেন।

মামলাসূত্রে জানা যায়, গত/৭/১২/২০২০ সকাল ৬ঃ৩০ টা থেকে সাতটার মধ্যে স্বামী-স্ত্রী দাম্পত্য কলহের জেরে স্বামী শরিফুল বটি দিয়ে কুপিয়ে ও দাঁড়ালো ছুরি দিয়ে গলা কেটে স্ত্রী মহসিনাকে হত্যা করে তার স্বামী শরিফুল।

হত্যার পর সে ঘরের দরজা আটকে ভিতরে অবস্থান করে। মহসিনার ডাক চিৎকারে আশেপাশের লোকজনে এগিয়ে এসে পুলিশকে খবর দিলে পুলিশ এসে সরিফুলকে আটক করে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত বঁটি ও রক্তমাখা ছুরা উদ্ধার করেন।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে কাশিমপুর থানায় শরিফুলের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে দীর্ঘ তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে।

গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জেলা দায়রা জজ মমতাজ বেগম দীর্ঘদিন শুনানি শেষে আজ বৃহস্পতিবার ০১ ডিসেম্বর দুপুরে এলান কোট ১৮৬০ এর ৩০২ ধারার অপরাধের দোষী সাব্যস্তক্রমে মৃত্যুদন্ডের আদেশ প্রদান করেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button