চাঁপাইনবাবগঞ্জে কৃষক লীগের সম্মেলনে ককটেল বিস্ফোরণ ও মারামারি

মো.তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ককটেল বিস্ফোরণ ও দুই গ্রুপের মারামরিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের সম্মেলন পণ্ড হয়ে গেছে।

সোমবার (০৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শহরের পৌর পার্কে কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের উপস্থিতিতে এ ঘটনা ঘটে।

এছাড়া অনুষ্ঠানস্থলে কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, পৌর মেয়র মোখলেসুর রহমানসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১২টার দিকে মঞ্চের বাম পাশে হঠাৎ একটি চেয়ার নিচে পড়ে যায়। এ নিয়ে নেতাকর্মীরা বিশৃঙ্খলায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে বিভিন্ন পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় জেলা কৃষক লীগের সহ সভাপতি খায়রুল আলম ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ আহত হন।  সমাবেশ স্থলের আশপাশে ৫টি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। আহত মিনহাজকে ২৫০ শয্যার চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের ভর্তি করা হয়েছে।

দুপুর সাড়ে ১২ টার দিকে সম্মেলন বন্ধ ঘোষণা করা হয়। পরে জেলা আওয়ামী লীগের নেতারা অতিথিদের নিয়ে সম্মেলনস্থল ত্যাগ করেন।

কৃষক লীগের একাধিক নেতাকর্মী জানিয়েছেন, একটি গ্রুপ চাঁপাইনবাবগঞ্জে সম্মেলনের মাধ্যমে জেলা কৃষক লীগের কমিটি হোক সেটি চাইনি। তাই তারা পরিকল্পিতভাবে সম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button