চিনা নাগরিকসহ তিন জনকে কুপিয়ে আহত করে অর্থ লুটের মামলায় দুই ডাকাত গ্রেফতার

আজমীর ইসলাম, নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চায়না নাগরিকসহ তিন জনকে কুপিয়ে আহত করে ডলার সহ অর্থ লুটের মামলায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার বিকেলে পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করা হয়। আজ বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

তিনি বলেন, পিরোজপুর গ্রামে এনএপিসি-৩ পাওয়ার কোম্পানি ইয়ার্ডে চারজন চায়না নাগরিক ও একজন দোভাষী সহ ১২ জন কর্মরত আছে। গত ২০ জানুয়ারি সন্ধ্যায় ১০/১২ জনের এক ডাকাত দল ইয়ার্ডে হামলা করে। প্রথমে নিরাপত্তা কর্মীর হাত-পা বেধে একটি কক্ষে নিয়ে আটক করে। চায়না নাগরিকের সুপার ভাইজার উগং, লিও জাইকিং, সং কিজুং, দোভাষী গোলাম আজম ও গাড়িচালক তরিকুলকে পিটিয়ে এবং কুপিয়ে আহত করে আটকৃতরা। পরে তাদের কাছ থেকে নগদ টাকা, ইউএস ডলার ও মোবাইল নিয়ে যায়।

ঘটনার পরদিন এনএপিসি-৩ পাওয়ার কোম্পানির ইয়ার্ড মালিক মোজাম্মেল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। ডাকাতির সঙ্গে জড়িত থাকায় প্রথমে পিরোজপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে চাপাতি ফারুককে গত রোববার রাতে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠায় পুলিশ। ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ফারুক সোমবার আদালতে ১৬৪ ধারা জবানবন্দিতে গ্রেফতারকৃতদের নাম প্রকাশ করে।

মঙ্গলবার বিকেলে পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে রবিন ও ইমরানকে গ্রেফতার করে পুলিশ । এর আগে আরো দুইজন ডাকাতকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button