চেয়ারম্যানের মারপিটে আহত ছাত্রলীগ নেতা জীবন মারা গেছেন

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের মারপিটে আহত ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন মৃত্যুবরণ করেছেন। শুক্রবার দুপুর ১টা ২০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, গত রোববার রাতে উপজেলা চেয়ারম্যান আসাদের নানা অনিয়ম নিয়ে ফেসবুকে লাইভ করেন উপজেলা শাখা ছাত্রলীগের সহ সম্পাদক জামিউল আলিম জীবন। এটাকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যা ৭টার দিকে নলডাঙ্গা উপজেলার রামশাকাজিপুর আমতলী বাজারে জীবনকে ডেকে নিয়ে লোহার রড ও লাঠি দিয়ে পেটান উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, তার ২ ভাই ও তাদের সহযোগী আরও ৪ থেকে ৫ জন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এ সময় বাধা দেওয়ায় জীবনের বাবা ফরহাদ হোসেনকেও এলোপাথারী পেটানো হয়। পরে আহত অবস্থায় জীবন ও তার বাবাকে প্রথমে সদর হাসপাতাল ও পরে রাজশাহীতে স্থানান্তর করা হয়। পরের দিন জীবনের বাবা ফরহাদ হোসেনকে ছাড়পত্র দেন চিকিৎসকরা। জীবনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে নিবির পর্যবেক্ষণে রাখা হয়।

এ ঘটনায় মঙ্গলবার জীবনের মা জাহানারা বেগম বাদি হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, তার বড় ভাই ফয়সাল শাহ ফটিক ও অপর ভাই আলিম আল রাজি শাহের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় একটি এজাহার দায়ের করেন। পরে আসাদের ভাই আলিম আল রাজিকে মঙ্গলবার রাতে রাজশাহীর পুঠিয়া থেকে গ্রেফতার করে নাটোর ডিবি পুলিশ। ঘটনার পর থেকেই পালিয়েছে উপজেলা চেয়ারম্যান আসাদ।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button