ছিনতাইয়ের সময় অস্ত্রধারী তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার

সাভার প্রতিনিধি

সাভারে ছিনতাইয়ের সময় অস্ত্রধারী তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। গভীর রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশ থেকে তাদেরকে গ্রেপ্তার করে সাভার হাইওয়ে থানা পুলিশ। পরে তিন ছিনতাইকারীর বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন সাভার হাইওয়ে থানার ওসি আজিজুল ইসলাম।

পুলিশ জানায়,গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে কয়েকজন যাত্রী সাভার থেকে অটোরিকসা যোগে আশুলিয়া যাচ্ছিলেন। এসময় অটোরিকসার যাত্রীরা ঢাকা আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশে পৌছলে অস্ত্রধারী তিন ছিনতাইকারী অস্ত্র নিয়ে অটোরিকসাটি থামিয়ে যাত্রীদের মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে যাত্রীরা সাভার হাইওয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশে অভিযান চালিয়ে সুমন,সম্রাট ও জীবনকে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা আরিচা মহাসড়কের সিএনবি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি ও প্রান্তিক গেট ছিনতাইয়ের হটস্পট। রাত হলেই ছিনতাইকারী এইসব স্থানে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে সর্বত্র ছিনিয়ে নিচ্ছে। যাত্রীরা এইসব স্থানে টহল পুলিশ জোরদারের আহবান জানিয়েছেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button