জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে সংঘর্ষে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই আব্দুর রহমানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শহিদুল ইসলাম নামে আহত আরো একজনকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গতকাল রবিবার সন্ধ্যার পর উপজেলার ছোট কালিকাপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। আজ সোমবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমানের মৃত্যু হয়। নিহত আব্দুর রহমান একই গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, রবিবার ইফতারের পর জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামাতো ভাই আব্দুল করিম ও ফুফাতো ভাই আব্দুর রহমানের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় আব্দুল করিমের কাছে থাকা ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হন আব্দুর রহমান। এ সময় তাদের মারামারি থামাতে গিয়ে আহত হয় শহিদুল ইসলাম। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসলে শহিদুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুতর আহত আব্দুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা যান আব্দুর রহমান। তবে এ ঘটনায় থানায় এখনো কোন অভিযোগ করেনি কেউ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button