জাতীয় পার্টি ক্ষমতায় গেলে ন্যায়ের শাসন প্রতিষ্ঠা হবে-মোস্তফা আল মাহমুদ

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করা হবে। সরকারের যে উন্নয়ন বরাদ্দ হবে তা শতভাগ মানুষের কল্যাণে ব্যায় করা হবে। পল্লী বন্ধুর দূর দর্শিতায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়া হবে।  আগামী নির্বাচনে জয়ী হওয়ার জন্য সাংগঠনিক অবকাঠামো শক্তসহ সবাইকে জাতীয় পার্টির হয়ে কাজ করতে হবে।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার  ইসলামপুর উপজেলা চিনাডুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডে এর  দ্বি-বার্ষিকী সম্মেলনে তিনি এ কথা বলেন।

স্থানীয় একটি কেজি স্কুল মাঠ প্রাঙ্গণে জাতীয় পার্টি  চিনাডুলী ১ নং ওয়ার্ডে  সভাপতি ফেলু শেখ ঘুতুর সভাপতিত্বে অনুষ্ঠিত  সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, জেলা সাবেক যুব সংহতি এড,আনিছুর হক মানিক, সেচ্ছা সেবক পার্টি আহবায়ক মালেক, জাতীয় পাটি জেলা পৌর আহবায়ক সাহাজাদা চৌধুরী, উপজেলা জাতীয় পার্টি সচিব জিল্লুর রহমান বিপু,চিনাডুলী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আলহাজ্ব আব্দুস ছাওার সাধারণ সম্পাদক আতিকুর রহমান লাঞ্জু,সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ হিরু সহ অনেকে উপস্থিত ছিলেন।

দ্বিতীয় অধিবেশনে সভাপতি ফেলু শেখ ওরুফে ঘুতু এবং হানি শেখ কে সাধরণ সম্পাদক  করে মোট ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের নির্দেশ দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button